কুয়াকাটায় খাবার হোটেল রেস্তোরাঁ বন্ধ ঘোষণা বিপাকে পর্যটক – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

কুয়াকাটায় খাবার হোটেল রেস্তোরাঁ বন্ধ ঘোষণা বিপাকে পর্যটক

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৭১ বার পঠিত

পটুয়াখালীর কুয়াকাটায় খাবার হোটেল মালিক সমিতির ডাকা ধর্মঘটে সকাল থেকেই বন্ধ রয়েছে সব ধরনের খাবার হোটেল-রেস্তোরাঁ। এতে চরম বিপাকে পড়েছেন পর্যটকরা। বুধবার (১৭ আগস্ট) সকাল থেকেই কুয়াকাটায় আগত পর্যটকরা কোথাও খাবার না পেয়ে চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন।

ঢাকা থেকে আগত এক পর্যটক জানান, সকালে পরিবারসহ কুয়াকাটায় আসলাম। কিন্তু এখানে খাবার হোটেলের ধর্মঘট চলছে তাতো জানি না। এখন আবার ফিরে যাওয়া ছাড়া কোনো উপায় দেখছি না।মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টায় খাবার হোটেলে বারবার মোবাইল কোর্ট পরিচালনায় ক্ষুব্ধ হয়ে অনির্দিষ্টকালের জন্য বন্ধের ঘোষণা দেয় কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতি।

সমিতির সভাপতি সেলিম মুন্সি জানান, একটি হোটেল দুই-তিন দিন পরপর মোবাইল কোর্ট পরিচালনা করে আমাদের হয়রানি করা হচ্ছে। তাই আমরা হোটেল বন্ধ করতে বাধ্য হয়েছি।এ ব্যাপারে কুয়াকাটা বিচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য সচিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক জানান, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। তারপরও তারা (হোটেল কর্তৃপক্ষ) সঠিক খাবার পরিবেশন করছে না। কিন্তু হঠাৎ করে প্রশাসনের কারো সঙ্গে বৈঠক না করে এমন সিদ্ধান্ত নেওয়ায় পর্যটকরা ভোগান্তির স্বীকার হচ্ছে। আমরা তাদের সঙ্গে আলোচনার চেষ্টা করছি। পর্যটকদের স্বার্থে যাতে ধর্মঘট প্রত্যাহার করা হয় সেই ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা