দোহারে আ.লীগ নেতার উপর দুর্বৃত্তদের হামলা – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দোহারে আ.লীগ নেতার উপর দুর্বৃত্তদের হামলা

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১০২ বার পঠিত

দোহারে আ.লীগ নেতার উপর দুর্বৃত্তদের হামলা

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবুল কাশেম দৃর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। রবিবার আনুমানিক রাত ৯টার দিকে উপজেলার রাইপাড়া খেজুরতলা এলাকায় তার ওপর হামলা করে দৃর্বৃত্তরা।

জানা যায়, আবুল কাশেম মোটর সাইকেলে রাত ৯ টার দিকে জয়পাড়া থেকে আন্তা বাহ্রা নিজ বাড়িতে যাওয়ার পথে তার গতিরোধ করে পিটিয়ে গুরুত্বর আহত করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

ঘটনার পর পর দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা