বিএনপির বিক্ষোভ মিছিল আটক ৫ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

বিএনপির বিক্ষোভ মিছিল আটক ৫

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১১৪ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ঢাকা জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে ৫জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২ অগাস্ট) সকাল সাড়ে ১০টায় কলাকোপায় হাড়ভাঙ্গা ব্রিজের ঢাল থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, আশরাফ আলী ভুলু, কাজী আরিফ বিপুল, কামরুজ্জামান, জুলহাস মোল্লা ও মো. সেলিম।

সারা দেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানি খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপির ডাকা বিক্ষোভ সমাবেশে ভোলায় পুলিশের হামলায় স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছিল নবাবগঞ্জ ঢাকা জেলা বিএনপি।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন বলেন, আটককৃতদের যাচাই বাছাই করা হচ্ছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক বলেন, সারা দেশের ন্যায় বিএনপির ডাকা কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা জেলা বিএনপির পক্ষ থেকে নবাবগঞ্জ উপজেলায় শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলকে পুলিশ বাঁধা দেয় এবং অন্যায় ভাবে তারা ৫ জনকে আটক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা