বাড়ির আঙিনায় গাঁজা চাষ ১০০ গাছ জব্দ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

বাড়ির আঙিনায় গাঁজা চাষ ১০০ গাছ জব্দ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১১০ বার পঠিত

শরীয়তপুরের জাজিরা উপজেলার সুরুজ মাদবরের বাড়ির আঙিনা থেকে ১০০ গাঁজা গাছ জব্দ করা হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের উকিল উদ্দিন মুন্সিকান্দি গ্রামে অভিযান চালিয়ে গাঁজার গাছগুলো জব্দ করে পুলিশ। তবে এ ঘটনার পর থেকে বাড়ির মালিক তার স্ত্রী পলাতক রয়েছেন।পুলিশ জানায়, সুরুজ মাদবর (৪১) ও তার স্ত্রী সুমি বেগম (৩৬) দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের কারবার করে আসছিলেন। এজন্য তিনি বাড়ির আঙিনায় গাঁজার গাছ রোপণ করেন। গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সদস্যরা খবর পেয়ে পদ্মা সেতু দক্ষিণ থানার পুলিশ সদস্যদের নিয়ে যৌথ অভিযান চালান। বিষয়টি টের পেয়ে সুরুজ ও সুমি বাড়ি ছেড়ে পালিয়ে যান। এসময় ১০০টি গাঁজার গাছ জব্দ করে পদ্মা সেতু দক্ষিণ থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় সুরুজ ও সুমির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান মাদবর বলেন, এই ঘটনায় আমরা অনেকটাই হতবাক। এখানে এইভাবে গাঁজার চাষ হচ্ছে তা আমরা কল্পনাও করতে পারিনি। যারা এতে জড়িত তাদের আইনের আওতায় আনা হোক।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজা গাছগুলো উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে গাঁজা চাষি সুরুজ ও তার স্ত্রী সুমি পলাতক। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ছবি ও সুত্র সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা