বাড়ির আঙিনায় গাঁজা চাষ ১০০ গাছ জব্দ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

বাড়ির আঙিনায় গাঁজা চাষ ১০০ গাছ জব্দ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১১৫ বার পঠিত

শরীয়তপুরের জাজিরা উপজেলার সুরুজ মাদবরের বাড়ির আঙিনা থেকে ১০০ গাঁজা গাছ জব্দ করা হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের উকিল উদ্দিন মুন্সিকান্দি গ্রামে অভিযান চালিয়ে গাঁজার গাছগুলো জব্দ করে পুলিশ। তবে এ ঘটনার পর থেকে বাড়ির মালিক তার স্ত্রী পলাতক রয়েছেন।পুলিশ জানায়, সুরুজ মাদবর (৪১) ও তার স্ত্রী সুমি বেগম (৩৬) দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের কারবার করে আসছিলেন। এজন্য তিনি বাড়ির আঙিনায় গাঁজার গাছ রোপণ করেন। গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সদস্যরা খবর পেয়ে পদ্মা সেতু দক্ষিণ থানার পুলিশ সদস্যদের নিয়ে যৌথ অভিযান চালান। বিষয়টি টের পেয়ে সুরুজ ও সুমি বাড়ি ছেড়ে পালিয়ে যান। এসময় ১০০টি গাঁজার গাছ জব্দ করে পদ্মা সেতু দক্ষিণ থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় সুরুজ ও সুমির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান মাদবর বলেন, এই ঘটনায় আমরা অনেকটাই হতবাক। এখানে এইভাবে গাঁজার চাষ হচ্ছে তা আমরা কল্পনাও করতে পারিনি। যারা এতে জড়িত তাদের আইনের আওতায় আনা হোক।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজা গাছগুলো উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে গাঁজা চাষি সুরুজ ও তার স্ত্রী সুমি পলাতক। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ছবি ও সুত্র সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা