এক কাঁঠালের দাম ২৬ হাজার – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

এক কাঁঠালের দাম ২৬ হাজার

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১০৬ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় মাঝারি আকারের একটি কাঁঠাল দাম হাঁকাহাঁকি করে ২৬ হাজার টাকায় কিনেছেন এক যুবক।

কাঁঠালটি কিনেন কাঞ্চন মিয়া (৩৫) নামের এক প্রবাসী। তার বাড়ি উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে। কাঁঠালটির বাজার মূল্য আনুমানিক ১০০ টাকা হবে।জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর পূর্বপাড়া জামে মসজিদের গাছের একটি কাঁঠাল নামাজ পড়তে আসা মুসল্লিদের মধ্যে কেনার জন্য ‘দাম হাঁকাহাঁকি’ হয়। এক হাজার টাকা থেকে দাম হাঁকানো শুরু। প্রায় আধা ঘণ্টা পর্যন্ত মুসল্লিদের মধ্যে দাম হাঁকাহাঁকি হয়। শেষে ২৬ হাজার টাকা দাম হেঁকে কাঁঠালটি পায় প্রবাসী কাঞ্চন মিয়া।

স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম খান বলেন, আমাদের মসজিদের কাঁঠালটি ২৬ হাজার টাকায় বিক্রি হয়েছে। আমরা খুশি হয়েছি। এই টাকা মসজিদের উন্নয়ন কাজে লাগানো হবে।কাঞ্চন মিয়া বলেন, আল্লাহর ঘরের কাঁঠাল তাই মনের তৃপ্তির জন্য কিনেছি। এখানে দাম কতো তা গুরুত্বপূর্ণ না। আশা করি খেয়ে প্রশান্তি পাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা