ঢাকার নবাবগঞ্জে হেলিকপ্টার ভূপাতিত – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

ঢাকার নবাবগঞ্জে হেলিকপ্টার ভূপাতিত

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১১১ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জে আকস্মিক ধান ক্ষেতে পড়ে যায় একটি হেলিকপ্টার। বুধবার দুপুরে উপজেলার কৈলাইল ইউনিয়নের ভাঙ্গাভিটা এলাকায় হেলিকপ্টারটি ভূপতিত হয়। এর পরই উৎসুক জনতা ভীড় করে হেলিকপ্টারটি দেখতে।

প্রত্যক্ষদর্শী কৈলাইল ইউপি চেয়ারম্যান বসির আহমেদ জানান, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে ভাঙ্গাভিটার ইছামতির নদীর দক্ষিণ পাড়ে ধান ক্ষেতে হেলিকপ্টারটি পড়ে যায়। আমি দ্রুত হেলিকপ্টার থেকে পাইলট মেজর সামস্ সহ দুইজনকে উদ্ধার করি। দুর্ঘটনার খবর পেয়ে উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে আরেকটি হেলিকপ্টার করে তাদেরকে উদ্ধার করেন।

ইউপি চেয়ারম্যান আরো জানান, হেলিকপ্টারটি সেনাবাহিনীর। গত এক সপ্তাহ ধরে হেলিকপ্টারটি কৈলাইলের বিভিন্ন স্থানে দেখা গেছিলো। কি কারনে তারা আসে এটা বলতে পারি না? মেজর সামস্ও এব্যাপারে কিছু বলেননি।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত দুইজনকে ঘটনাস্থল থেকে সেনাবাহিনী উদ্ধার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা