দোহারে বাধার মুখে সতন্ত্র মেয়র প্রার্থী – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

দোহারে বাধার মুখে সতন্ত্র মেয়র প্রার্থী

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৪২৯ বার পঠিত

প্রতিপক্ষের বাধার মুখে পন্ড হয়ে গেছে ঢাকার দোহার উপজেলার দোহার পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নুরুল ইসলামের নির্বাচনী উঠান বৈঠক। এ ঘটনায় এলাকায় সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ সময় প্রায় ১ ঘন্টা সভাস্থল ঘিরে রাখে তারা। পরে পুলিশের সহযোগিতায় অতিথিরা সভাস্থল ত্যাগ করলে কোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই সভার সমাপ্তি ঘোষনা করা হয়।
জানা যায়, শনিবার বিকেলে দোহার উপজেলার বানাঘাটা এলাকার জুলহাস মৃধার বাড়িতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করা হয়। উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যের আগে মেয়র প্রার্থী নুরুল ইসলামের বক্তব্য চলাকালীন সভাস্থলের সামনের রাস্তায় অর্ধ শতাধিক মটর সাইকেল নিয়ে কিছু বহিরাগত হাজির হয়। এ সময় মটর সাইকেলের বিকট শব্দে সভাস্থল ভিন্ন রকম পরিবেশের সৃষ্টি হয়। এ সময় উঠান বৈঠক বন্ধ করে দিয়ে মেয়র প্রার্থী কর্মী ও সমর্থকদের শান্ত করার চেষ্টা করে আয়োজকরা। এ সময় রাস্তার উপর দাঁগিয়ে শ্লোগান দেয় তারা। এ ঘটনার পর পরই সভাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

প্রধান অতিথি নাজমুল হুদার বক্তব্য দেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত দিতে না পারায় উঠান বৈঠক সমাপ্ত ঘোষনা করা হয়। উঠান বৈঠক থেকে নির্বাচনের রির্টানিং কর্মকর্তাকে ফোন দেওয়া হলে ঘটনাস্থলে এসে মিছিলকারীদের সরে যেতে বললেও তারা সেখানে অবস্থান নিয়ে শ্লোগান দিতে থাকে। সন্ধা সাড়ে ৭টা দিকে বহিরাগতরা চলে গেলে পরিবেশ শান্ত হয়।
এ ব্যাপারে মেয়র প্রার্থী নুরুল ইসলাম জানান, আমরা প্রত্যাশা করেছিলাম একটি শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হবে দোহারে। কিন্তু শান্তিপূর্ণ সভায় যেভাবে পেশীশক্তি ও মটরসাইকেলের শোডাউন করেছে সাধারন ভোটারটা আতঙ্কিত হয়ে পড়েছে।

ব্যারিষ্টার নাজমুল হুদা বলেন, আমি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে উঠান বৈঠকে যোগ দিতে এখানে এসেছিলাম। কিন্তু এ ধরনের একটি অপ্রীতিকর ও অনাকাঙ্খিত ঘটনা ঘটবে তা আমি প্রত্যাশা করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা