নবাবগঞ্জে বড় ভাইয়ের পাকা ঘর ভেঙ্গে দিলেন ছোট ভাই – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

নবাবগঞ্জে বড় ভাইয়ের পাকা ঘর ভেঙ্গে দিলেন ছোট ভাই

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১০৬ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জে বড় ভাইয়ের পাকাঘর ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। উপজেলার বাহ্রা ইউনিয়নের পশ্চিম চক বাহ্রা এলাকায় দীর্ঘদিন ধরে জমি নিয়ে দুই সহোদরের মধ্যে বিরোধ চলছিলো বলে জানা যায়। ফাঁকা বাড়িতে ওই এলাকার মৃত শাহজানের ছেলে ওমান প্রবাসী মো. শামীমের পাকা বসত ঘর ও আসবাবপত্র শুক্রবার সকালে বেকু দিয়ে ভেঙ্গে দিয়েছে বলে জানান শামীমের স্ত্রী পারুল।

মঙ্গলবার দুপুরে প্রবাসী শামীমের স্ত্রী পারুল বেগম সংবাদকর্মীদেরকে এ বিষয়ে অভিযোগ করেন।

পারুল বেগম অভিযোগ করে বলেন, আমার ও আমার স্বামীর সাথে ৪ বছর ধরে দেবর শহীদুল জমি নিয়ে বিরোধ করে আসছে। সে জোড়পূর্বক আমার বাড়িটি দখল নিতে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়। এর আগে আমার টিনকাঠের ঘরের বেঁড়া কেটে ফেলে তার ভয়ে আমি আমার সন্তানসহ ৪ বছর যাবত আমার বাবার বাড়িতে থাকি। শহীদুল বেপরোয়া কাউকে মানে না। শুক্রবার সকালে খালি বাড়িতে আমার পাকাঘর গুড়িয়ে দেয়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে শহিদুল ইসলামকে একাধিক বার, তার মুঠোফোনে কল করলেও তিনি কল রিসিভ করেন নি।

এ ঘটনায় শামিমের ছোট ভাই উসমান বলেন, আমার বড় ভাই শামীম ক্রয় সূত্রে প্রাপ্ত জমিতে ঘর তৈরী করে, দীর্ঘ দিন ধরে বসত করে আসছিলো। কিন্তু আমার মেজো ভাই শহিদুল ওই ঘরের জমিটি নিজের বলে দাবি করেন। এই নিয়ে জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিগণ একাধিকবার গ্রাম্য শালিসী করে সমাধানের চেষ্টা করেছে। কিন্ত সে কারো কথা শুনে না। শুক্রবার সকালে, ভেকু দিয়ে শামীমের পাকা বসত ঘর ও ঘরের সকল আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেয়।

স্থানীয়রা জানায়, শহিদুল কাজটি অন্যায় করেছে
এর প্রতিকার চান তারা।
এ বিষয়ে বাহ্রা ইউপি চেয়ারম্যান ড. সাফিল উদ্দিন মিয়া বলেন, সামাজিক ভাবে বসে মীমাংসার চেষ্টা করা হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা