কেরানীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

কেরানীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১১১ বার পঠিত

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ৬ বছর বয়সী শিশু ধর্ষণ মামলার আসামি মো: ইমাম (৩৫) র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে। শনিবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের খালপাড় বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১০ সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের সংসবাজ গ্রামে বসবাসরত আবু সাইদ হোসেন গত ৯জুলাই তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে দক্ষিন কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকায় শশুর বাড়িতে বেড়াতে আসেন। তার এক আত্মীয়ের বাসা শশুর বাড়ির পাশাপাশি হওয়ায় তার স্ত্রী ও দুই মেয়ে সেখানে প্রায় আসা যাওয়া করত।

গত ১৪ জুলাই তার এক মেয়ে (ভিকটিম) তার ওই আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে ফিরতে দেরি হওয়ায় আবু সাইদ তার ওই আত্মীয়কে ফোন করলে সে জানায় অনেক আগেই মেয়েটি তার বাসা থেকে চলে গিয়েছে।

একথা শুনে আবু সাইদের স্ত্রী ও শশুর বাড়ির লোকজন মেয়েটিকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে খেজুরবাগ সাহেব গলির পাশে মেয়েটিকে অসুস্থ অবস্থায় পায়।

এ সময়ে মেয়েটি তার মাকে ঘটনাটি খুলে বলে। এতে আবু সাঈদ তার মেয়েকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতআলে ভর্তি করেন। পরে আবু সাইদ দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এই মামলার সুত্রধরেই র‍্যাবের একটি দল শনিবার রাতে খালপার বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি মোঃ ইমামকে গ্রেফতার।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী শিশু ধর্ষনের সত্যতা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাসহ ডাকাতি ও মাদক মামলা মিলিয়ে মোট ৪ টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা