রাজধানীর বিভিন্ন যায়গায় কোরবানির মাংস বিকিকিনির হাট – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

রাজধানীর বিভিন্ন যায়গায় কোরবানির মাংস বিকিকিনির হাট

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২১২ বার পঠিত

রাজধানীর পাড়া-মহল্লায় বিকেল থেকেই জমে উঠেছে কোরবানির মাংসের বাজার। বিভিন্ন বাসা থেকে এসব মাংস সংগ্রহ করে বিক্রি করা হয়।

রোববার (১০ জুলাই) গরু-ছাগলের মাংস কেজিপ্রতি ৫০০-১০০০ টাকায় বিক্রি করতে দেখা গেছে।বিকেলে মিরপুর, কারওয়ান বাজার ও মোহাম্মদপুরে দেখা গেছে এমন চিত্র। এছাড়া অন্যান্য এলাকায়ও হয়েছে মাংস বিক্রি।পেশাদার ও মৌসুমি কসাইরা কোরবানির পশুর মাংস কাটার কাজ করে বিভিন্ন জায়গা থেকে এসব মাংস সংগ্রহ করেন। এরপর নিজেদের জন্য একটি অংশ রেখে বাকিগুলো করে দেন বিক্রি।
এছাড়া সারাদিন বিভিন্ন বাসায় গিয়ে মাংস সংগ্রহ করে এসব বিক্রি করেন কিছু মানুষ। রাজধানীর বিভিন্ন শ্রেণির মানুষ চলার পথে দামাদামি করে কিনে নিয়ে যান মাংস।বিক্রেতা চাঁন মিয়া বগুড়া থেকে গরুর ট্রাকে করে গাবতলী হাটে আসেন। ঈদের দিন সকাল থেকে দুপুর পর্যন্ত কাজ করে ছয় কেজি মাংস পেয়েছেন। প্রতি কেজি বিক্রি করেছেন ৫০০ টাকায়।
খামারবাড়ি মোড়ে মাংস বিক্রেতা ইদ্রিস আলী বলেন, গাজীপুর থেকে আমরা পাঁচজন ফার্মগেটের ইন্দিরা রোডে এসে দুটি গরু কাটার কাজ করি। সেখান থেকে ১৫ কেজির মতো মাংস পাই। সেগুলোই বিক্রি করছি। প্রতি কেজি বিক্রি করেছি ৬০০-৭০০ টাকায়।
ইন্দ্রিরা রোডে বসবাসকারী বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী আব্দুর রহমান বলেন, কোরবানি এলে বাসায় বেশি করে মাংস কেনার সুযোগ হয়। এর মধ্যে এবার কোরবানি দেওয়া সম্ভব হয়নি। সে কারণে এখানে এসেছি কম দামে মাংস নিতে।
আরেক মাংস বিক্রেতা মো. আসাদ বলেন, আমি সবজির ব্যবসা করি। আজ কোরবানির দিন হওয়ায় বিভিন্ন বাসাবাড়ি থেকে মাংস চেয়ে এনে এখানে বিক্রি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা