দরিদ্রদের মাঝে সালমান এফ রহমানের ঈদ উপহার – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

দরিদ্রদের মাঝে সালমান এফ রহমানের ঈদ উপহার

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১১৫ বার পঠিত

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দোহার-নবাবগঞ্জের হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ এর এমপি সালমান এফ রহমান এর নিজস্ব অর্থায়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে ঈদের শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে।
ঈদ উপহার হিসেবে চিনি গুড়া চাল, সয়াবিন তেল, সেমাই এবং চিনি সম্বলিত প্যাকেট এর মাধ্যমে দোহার-নবাবগঞ্জের সারে ৫ হাজার পরিবারকে এ ঈদ সামগ্রী উপহার প্রদান করার উদ্যোগ গ্রহন করা হয়েছে। এর অংশ হিসেবে ফাউন্ডেশন কার্যালয়ে পণ্য সামগ্রী প্যাকেটজাত করনের কার্যক্রম চলছে। পাশাপাশি ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
এসব কাজের সার্বিক পরিচালনা ও সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব ও বেক্সিমকো গ্রুপের কনসালটেন্ট আব্দুর রউফ।তাকে এ কাজের সহযোগীতা করছেন দোহার-নবাবগঞ্জ দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান, দুই উপজলার নির্বাহী কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা