পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন নসরুল হামিদ বিপু-দোহারের সংবাদ ঢাকা-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সালমান এফ রহমান-দোহারের সংবাদ ৯ম শ্রেণির ছাত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও-দোহারের সংবাদ মালয়েশিয়ায় একটি নির্মাণাধীন ভবন ধসে ৩ বাংলাদেশির মৃত্যু-দোহারের সংবাদ হৃদরোগে আক্রান্ত যুবদল নেতাকে ডান্ডাবেড়ি পরিয়ে চিকিৎসার ছবি ভাইরাল-দোহারের সংবাদ লঘুচাপটি ঘনীভূত হয়ে,গভীর নিম্নচাপ ও শেষে ঘূর্ণিঝড়ে রুপ নিতে পারে-দোহারের সংবাদ কেরানীগঞ্জে পুলিশের উদ্যোগে হেলমেট বিতরণ-দোহারের সংবাদ এইচএসসি ও সমমান পরীক্ষায় মেয়েরাই এগিয়ে-দোহারের সংবাদ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫০ বছরের নারীর অনশন-দোহারের সংবাদ ঘূর্ণিঝড় মিধিলির পর এবার আসছে মিগজাউম-দোহারের সংবাদ

পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১১২ বার পঠিত

ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্তানদের সঙ্গে পদ্মা সেতু দিয়ে গ্রামের বাড়িতে এটিই প্রধানমন্ত্রীর প্রথম সফর।

সোমবার (৪ জুলাই) বেলা ১১টা ৪০ মিনিটে পৈত্রিক বাড়িতে প্রবেশ করেন তিনি। এর আগে সকাল ৮টায় গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। এরপর ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে ওঠেন সেতুতে।ব্রিজের মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছু সময় পার করেন শেখ হাসিনা। সে সময় মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের ক্যামেরায় ছেলের সঙ্গে সেলফি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সজীব ওয়াজেদ জয় তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুপুর সাড়ে ১২টার দিকে এ ছবি পোস্ট করেছেন।

সকাল সোয়া ৯টার দিকে প্রধানমন্ত্রী জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর প্রায় ৪০ মিনিট বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ। সোয়া ১০টায় সেখান থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী। টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

প্রধানমন্ত্রীর এ সফর উপলক্ষে টুঙ্গিপাড়ায় নেতাকর্মী ও এলাকাবাসীর মধ্যে আনন্দ-উদ্দীপনা বিরাজ করছে। পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে সড়কের দু’পাশ। বঙ্গবন্ধুর সমাধিসৌধ চত্বরে শোভাবর্ধন করা হয়েছে। এছাড়া সংস্কার করা হয়েছে মধুমতি নদীর ওপর নির্মিত বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত পাটগাতী ঘাটলায় যাওয়ার সড়ক।অন্যদিকে পুলিশ প্রশাসনের পক্ষে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পোশাক ও সাদা পোশাকে নিয়োজিত রয়েছেন বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা