চির নিদ্রায় শায়িত হলেন মাটি ও মানুষের নেতা – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

চির নিদ্রায় শায়িত হলেন মাটি ও মানুষের নেতা

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১১২ বার পঠিত

চির নিদ্রায় শায়িত হলেন মাটি ও মানুষের নেতা নির্মল রঞ্জন গুহ। স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজাল বাবুর ভাষায় তিনি মানুষের হৃদয়ের ভালোবাসা নিয়ে বিদায় নিয়েছেন। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুব বেপারী কান্নায় ভেঙে পড়ে বলেন দাদার সাথে ৩৩ বছরের স্মৃতি কিভাবে ভুলি।
দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বাশার চোকদার বলেন দাদা আমারে কই রেখে গেলেন।
শুক্রবার দুপুর ২টায় নবাবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মরদেহ আনা হয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র। উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। এসময় উপস্থিত সকলের চোখ অশ্রুজল ছিল। মানবতার ফেরিওয়ালাখ্যাত প্রিয় ‘নির্মল দা’ নেই এটা কেউ ভাবতে পারছিলেন না। একদিকে চলছিল আওয়ামী যুবলীগ স্বেচ্ছাসেবক লীগসহ সকল শ্রেণিপেশার মানুষের ফুলেল শ্রদ্ধা অন্যদিকে শহীদ মিনার বেদিতে চলছিল স্মৃতিচারণ সভা।সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মেজবাউল হাসান সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঢাকা জেলার সাধারণ সম্পাদক বরুণ মৌমিক নয়ন নির্মল রঞ্জন গুহ’র বড় ছেলে ও ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনুপম গুহ নয়ন প্রমুখ।

পরে বিকাল ৩টায় দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ অশ্রুশিক্ত নয়নে ও ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানিয়েছেন নির্মল রঞ্জন গুহকে। সে সময় সৃতিচারন করেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন ঢাকা জেলা দক্ষিণ সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুব বেপারী।
শুক্রবার বিকাল ৬টায় দোহারের বাস্তা গ্রামে তার নিজ বাড়িতে সমাধিস্থ করা হয়।
উল্লেখ্য নির্মল রঞ্জন গুহ গত বুধবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা