দোহারে যুবককে কুপিয়ে যখম – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

দোহারে যুবককে কুপিয়ে যখম

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৯৮ বার পঠিত

ঢাকার দোহারের বিলাসপুরের দেবীনগর এলাকায় তুচ্ছ ঘটনায় এক যুবককে কুপিয়ে আহত করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও আহত যুবকের স্বজনদের তথ্যের ভিত্তিতে জানা যায়, দেবীনগর এলাকার আবু বয়াতির ছেলে নাঈম বয়াতি(১৮) ও কুলছুরি এলাকার মহম্মদ সারেং এর ছেলে নুরুদ্দিন সারেং (২৫) এর চায়না জাল তৈরি করা নিয়ে কথাকাটাকাটি হয়। এ ঘটনার কিছুক্ষন পরেই নুরুদ্দিন তার দলবল নিয়ে তার সহকর্মী নাঈম বয়াতির উপর চড়াও হয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে যখম করে।

তাকে আহত অবস্থায় প্রথমে দোহার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা