নক্ষত্রের বিদায় – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

নক্ষত্রের বিদায়

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৭৮ বার পঠিত

দলের সাধারণ সম্পাদক আফজাল বাবু বুধবার সকালে এ খবর দেন।

তিনি বলেন, “আজ সকাল সাড়ে ১০টায় নির্মল দা মারা গেছেন। তিনি সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।”

রক্তচাপ বেড়ে গেলে ৫৮ বছর বয়সী নির্মলকে গত ১২ জুন রাতে গুরুতর অসুস্থ অবস্থায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়।

পরদিন সকালে নির্মলের মস্তিষ্কে রক্তক্ষরণ এবং হার্টে ব্লক ধরা পড়ে। হাসপাতালে তার হৃৎপিণ্ডে স্টেন্ট বসানো হয়। তারপরও অবস্থার অবনতি হতে থাকলে ১৬ জুন উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গারপুর নেওয়া হয়।

২০১৯ সালের ১৬ নভেম্বর সম্মেলনের মাধ্যমে নির্মল গুহকে সভাপতি ও আফজাল বাবুকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

মহামারীর মধ্যে সারা দেশে ত্রাণ কার্যক্রম চালিয়েছিলেন নির্মল গুহ ও আফজাল বাবু। নির্মল গুহের মৃত্যুতে গভীর শোক এ দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আফজাল বাবু জানান, স্ত্রী ও দুই ছেলেকে রেখে গেছেন তাদের সভাপতি নির্মল রঞ্জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা